আজকের তারিখ- Tue-07-05-2024

১৭ বছর বয়সে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলাম : প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : সব অভিযোগ, মান-অভিমান দূরে ঠেলে গত বছর ফের একসঙ্গে সংসার শুরু করেছেন ভারতীয় বাংলা সিনেমার তারকা দম্পতি প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। ভালোবেসে বিয়ে করলেও এ দম্পতি কাদা ছোড়াছুড়ি কম করেননি। বর্তমানে তাদের সম্পর্কের সমীকরণটা কোন জায়গায় দাঁড়িয়ে? ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ প্রশ্নের মুখে পড়েন প্রিয়াঙ্কা সরকার।

জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘আমরা এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের আরো একটু সময় চাই। কারণ মাঝে আমাদের দু’জনের জীবনেই অনেক কিছু ঘটেছে। যুগল হিসেবে হয়তো তখন আমরা সফল ছিলাম না। কিন্তু আমরা এখনো বন্ধু এবং একে অপরের প্রতি শ্রদ্ধাশীল। দু’জনেই দু’জনের ভুল-ত্রুটিগুলো জেনে আমাদের এই উদ্যোগটা সফল হোক সেটাই চাই, হবে কী না জানি না।’ আপনাদের এই ‘চেষ্টা’ কী আপনাদের পুত্র সহজের কথা ভেবেই? উত্তরে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘শুধু সহজ নয়, জীবনের এই পর্যায়ে দাঁড়িয়ে নিজেদের দোষ-গুণ জেনে মনে হয়েছিল, আমরা আরো একবার চেষ্টা করে দেখতেই পারি। যখন আলাদা ছিলাম তখন প্রচুর অনুরাগীদের কাছে মন্তব্য পেতাম যে, আমাদের এক হয়ে যাওয়া উচিত। নতুন করে সিদ্ধান্ত নেওয়ার পরেও প্রচুর শুভেচ্ছাবার্তা পেয়েছি। ভবিষ্যতে কী হবে, জানি না।’

জীবনে দ্বিতীয় সুযোগে বিশ্বাস করেন? জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘আমি এক সময় প্রচুর ভুল করেছি। ঈশ্বরের আশীর্বাদে আবার সুযোগ পেয়েছি। ১৭ বছর বয়সে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলাম, বহু বছর মা-বাবার সঙ্গে আমার কোনো যোগাযোগ ছিল না। আজকে আমি আমার মা-বাবার সঙ্গেই রয়েছি। এই সুযোগটা তো সকলে পান না। আমি যখন সুযোগ পেয়েছি, তখন ইগো ধরে রেখে অন্য কাউকে তার ভুল শুধরে নেওয়ার সুযোগ না দেওয়াটা ঠিক নয়।’ এখন আপনার কী মনে হচ্ছে পুনরায় সম্পর্কে ফেরার সিদ্ধান্তটা সঠিক? জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘এত দ্রুত এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন। কিন্তু হ্যাঁ, কিছু সুবিধা হয়তো হয়েছে। যেমন আমি ও রাহুল দুই পরিবারের দায়িত্ব ভাগ করে নিচ্ছি, ফলে কাজে বেশি মন দিতে পারি।’

ভালোবেসে বিয়ে করেন রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। তাদের সংসার জীবন বেশ ভালোই কাটছিল। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের সংসারে ফাটল ধরতে শুরু করে। ২০১৭ সালে আলাদা হয়ে যান এই দম্পতি।

তারপর পাল্টাপাল্টি অভিযোগ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তারা। পরে পুত্র সন্তান সহজের দায়িত্ব এড়ানো, প্রিয়াঙ্কাকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা সরকার।

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )